ওয়াজ মাহফিলে প্রধান অতিথি অনন্ত জলিল


ওয়াজ মাহফিলে প্রধান অতিথি অনন্ত জলিল


দেশীয় চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন ব্যবসায়ী অনন্ত জলিল। সাম্প্রতিক সময়ে ধর্মচর্চায় যুক্ত হয়ে আলোচনা ছড়িয়েছেন তিনি। অনন্ত এবার এক ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হচ্ছেন। আগামী ১৭ নভেম্বর রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে ওয়াজ মাহফিলটি অনুষ্ঠিত হবে।

সেই লক্ষ্যে পোস্টার ছাপানো হয়েছে। পোস্টারে সবার উপরে রয়েছে প্রধান অতিথি এম জলিল অনন্তের নাম। পদবি হিসেবে উল্লেখ করা হয়েছে বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক।

এসব পোস্টার মোহাম্মদপুর আদাবর এলাকার বিভিন্ন দেয়াল গাছে সাঁটানো দেখা যাচ্ছে। সেই পোস্টার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
জানা গেছে, ওইদিন বাদ আছর ওয়াজ মাহফিল শুরু হওয়ার কথা। এলাকার যুবসমাজ উদ্যোগে তৃতীয় বার্ষিক ওয়াজ মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা মুফতি হাবিবুর রহমান মিজবাহ্।

অনন্ত জলিল একাধারে চলচিত্র নায়ক, পরিচালক, প্রযোজক, ব্যবসায়ী শিল্পপতি। ২০১০ সালে খোঁজ দ্যা সার্চ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালবাসা, মোস্ট ওয়েলকাম ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

সম্প্রতি তিনি তাবলীগ জামায়েতের সঙ্গে সম্পৃক্ত হয়ে ইসলাম ধর্মের চর্চা করছেন। কিছুদিন আগে অস্ট্রেলিয়ার এক অনুষ্ঠানে গিয়েও তিনি ইসলামের দাওয়াত দেন।

এছাড়া ঢাকার ধানমন্ডি, নারায়াণগঞ্জের মসজিদেও তিনি ইসলামের দাওয়াত দিয়েছেন। এখন তিনি ধর্মচর্চা নিয়েই ব্যস্ত রয়েছেন। একইসঙ্গে ব্যবসা নিয়ে ব্যস্ত অনন্ত।

সূতঃ অারটিবি অনলাইন

No comments

Powered by Blogger.